1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

আ‘লীগ পালানো দল না: শেখ সেলিম

  • আপডেট সময়ঃ বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ৮৩ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি: আওয়ামী লীগ পালানোর দল না, কোনদিন পালায়নি। কোন অনির্বাচিত ব্যক্তির অধীনে জনগণের ক্ষমতা দেয়া যাবে না। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে কোন নির্বাচন হবে না, আগেই আদালত তা রায় দিয়েছে। নির্বাচন বিশ্বের অন্যান্য দেশে যেভাবে নির্বাচন হয়, বাংলাদেশেও সেভাবে নির্বাচন হবে। বাংলাদেশে আর কোনদিন আজিজ-সাদেক মার্কা নির্বাচন হতে দেয়া হবে না। বিএনপি ১০ ডিসেম্বর ঢাকা উল্টে-পাল্টে ফেলবে, ২৫ লক্ষ লোক-সমাগম করবে। ওখানে ২৫ শ’ লোকও আসবে না।

 

মঙ্গলবার (২৯ নভেম্বর) গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম, এমপি, এসব কথা বলেন।

 

শেখ সেলিম আরও বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে ওরা স্বাধীনতাকে হত্যা করেছে, মুক্তিযুদ্ধের চেতনাকে হত্যা করেছে, অসাম্প্রদায়িক রাজনীতি হত্যা করেছে, স্বাধীনতার চেতনাকে হত্যা করেছে। বিএনপি খুনিদের দল। জিয়াউর রহমান এ দল সৃষ্টি করেছে। এরা কোন রাজনৈতিক দল না। এরা পাকিস্তানের এজেন্ট। একাত্তরের পরাজিত শক্তি ও বিএনপি এক হয়ে সরকার পতন ঘটাতে চায়।

 

তিনি আরও বলেন, পঁচাত্তরের ১৫ আগষ্ট স্বপরিবারে বঙ্গবন্ধুকে হত্যা করে একটি নির্বাচিত সরকারকে ক্ষমতাচ্যুত করে একাত্তরের পরাজিত শক্তি রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে। ওরা শুধু বঙ্গবন্ধুকে নয়; জাতীয় চার নেতাকে হত্যা করে। পরবর্তীতে যারা যুদ্ধাপরাধের দায়ে কারাগারে ছিল, তাদেরকে বের করে এনে জিয়াউর রহমান দল গঠন করে। এদের কাছ থেকে আজ আমাদের মানবতা ও গণতন্ত্র শিখতে হবে? একাত্তর সালে পাকিস্তানীরা বঙ্গবন্ধুকে হত্যা করার সাহস পায়নি। অথচ বঙ্গবন্ধু যে বাঙালি জাতির জন্য সারাজীবন কষ্ট করেছেন, তারাই তাঁকে হত্যা করে।

 

কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোক্তার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও এস এম কামাল হোসেন এবং ঢাকা মহানগর দক্ষিণ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নার্গিস রহমান।

 

এর আগে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী এমদাদুল হক সম্মেলনের উদ্বোধন করেন। প্রধান বক্তা ছিরেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান।

 

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সম্মেলনের প্রধান অতিথি শেখ ফজলুল করিম সেলিম কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে বীর মুক্তিযোদ্ধা মোক্তার হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে কাজী জাহাঙ্গীর আলমের নাম ঘোষণা করেন।

শেয়ার করুন

আরো দেখুন......